অপরাধআইন ও বিচারজাতীয়জেলা সংবাদঢাকাসারাদেশ

কিশোরগঞ্জে ভৈরবে দুর্ধর্ষ দস্যুতা মামলার রহস্য উদ্ঘাটন ও আলামত উদ্ধারসহ মূল ০৪ দুষ্কৃতিকারী গ্রেফতার

মোঃজোনায়েদ হোসেন জুয়েল,কিশোরগঞ্জ প্রতিনিধি:

অদ্য ০৭/০৫/২০২৩ খ্রিঃ তারিখ রাত্রি ০৩.৩০ ঘটিকার সময় জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) মহোদয়ের নির্দেশে গঠিত একটি বিশেষ টিম তথ্য-প্রযুক্তির সহায়তায় কিশোরগঞ্জের ভৈরব থানাধীন ভৈরবপুর (উত্তরপাড়া) সাকিনস্থ নাটলের মোড় কাঠ বাগানের ভিতর থেকে আসামী ১। বিপ্লব (৩০), পিতা- মৃত আসাদ মিয়া, ২। ভূবন (২৪), পিতা- মৃত মাসুদ মিয়া, ৩। সুজন মিয়া (২৯), পিতা- মৃত কাশেম মিয়া ও ৪। হৃদয় (২৭), পিতা- মৃত আলমগীর, সর্ব সাং- ভৈরবপুর (উত্তর পাড়া), থানা- ভৈরব, জেলা- কিশোরগঞ্জদেরকে গ্রেফতার করেন।

গত ০৫/০৫/২০২৩ খ্রিঃ রাত্রি অনুমান ০৯.১৫ ঘটিকায় ভৈরব থানাধীন দূর্জয় মোড় হতে পায়ে হেঁটে সিলেট বাসস্ট্যান্ড যাওয়ার সময় কুরিয়ার সার্ভিস ২৪ লিমিটেড ও বাগদাদ দেশীয় ফলের আড়ৎ দোকানের মাঝামাঝি জায়গায় রাস্তার উপর জনৈক জহিরুল ইসলাম (৪২), পিতা- মৃত হাছেন আলী, সাং- সিরাজনগর নয়াচর, থানা- রায়পুরা, জেলা- নরসিংদীকে অজ্ঞাতনামা ০৪ জন দুষ্কৃতিকারী পথরোধ করে এবং দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাকে খুন-জখমের ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এমতাবস্থায় জনৈক জহিরুল ইসলাম (৪২) বাঁধা দিলে উক্ত ০৪ জন দুষ্কৃতিকারী দেশীয় অস্ত্র দ্বারা এলোপাথারী কুপ মারিয়া তাহার মাথায়, পিঠে ও পায়েসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে নগদ ২৮,০০০/-(আটাশ হাজার) টাকা, একটি স্যামসাং এ্যান্ড্রয়েড মোবাইল সেট, এবং একটি স্যামসাং বাটন মোবাইল সেট দুস্কৃতিকারীগণ জোরপূর্বক ছিনিয়ে নিয়ে দৌড়িয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় জনৈক জহিরুল ইসলাম (৪২) বাদী হয়ে ভৈরব থানায় উক্ত অজ্ঞাতনামা ০৪ জন দুষ্কৃতিকারী বিরুদ্ধে একটি মামলা (মামলা নং- ১৩, তারিখ- ০৭-০৫-২০২৩ খ্রি:, ধারা- 394 The Penel Code-1860) দায়ের করেন।

জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) মহোদয় ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তার সার্বিক তদারকি ও নির্দেশে ঘটনার পর পরই ভৈরব থানা পুলিশ বিভিন্ন এলাকায় ঘটনার সাথে সম্পৃক্ত অপরাধীদের ধরতে অভিযান পরিচালনা করেন। অদ্য ০৭/০৫/২০২৩ খ্রিঃ রাত্রি ০৩.৩০ ঘটিকায় উক্ত বিশেষ টিম কিশোরগঞ্জের ভৈরব থানাধীন নাটলের মোড় কাঠ বাগানের ভিতরে বসে উল্লেখিত বিবাদীগণ শলা-পরামর্শ করাকালীন চারদিক থেকে ঘেরাও করে আটকপূর্বক জিজ্ঞাসাবাদে তাদের বর্ণিত নাম-ঠিকানা প্রকাশ করে এবং অত্র মামলার সংঘটিত ঘটনার সাথে জড়িত মর্মে স্বীকার করে।

উক্ত ঘটনাস্থলে বিবাদীদের নিজ হাতে বের দেওয়া বাদীর ছিনতাইকৃত ০১ (এক)টি হালকা কালো রঙের SAMSUNG এ্যাড্রয়েড মোবাইল সেট, ০১ (এক)টি SAMSUNG বাটন মোবাইল সেট, নগদ ৬,০০০/(ছয় হাজার) টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত ধারালো দেশীয় অস্ত্রশস্ত্র আলামত হিসেবে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত দুষ্কৃতিকারীগণের পূর্বের রেকর্ড পর্যালোচনা করে জানা যায় যে, দুষ্কৃতিকারীগণের বিরুদ্ধে বিভিন্ন থানায় খুন, ডাকাতি, দস্যুতা ও ডাকাতির প্রস্তুতিসহ একাধিক মামলা রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button