চট্টগ্রামশিক্ষা

এসএসসি ও দাখিল জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

নোয়াখালী চাটখিল উপজেলায় ২০২২ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপি-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবক এবং শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণের সংবর্ধনা অনুষ্ঠান (১৬ জানুয়ারি) সোমবার সকাল ১০ টায় চাটখিল মহিলা ডিগ্রি কলেজ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

একটিভ ফাউন্ডেশনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূইয়ার সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক চাটখিল মহিলা ডিগ্রি কলেজ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চেয়ারম্যান চাটখিল উপজেলা পরিষদ এবং একটিভ ফাউন্ডেশন চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আহসান উল্ল্যাহ চৌধুরী।

আরো বক্তব্য উপস্থাপন করেন, একটিভ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক এবং চাটখিল মহিলা ডিগ্রি কলেজ ভাইস প্রিন্সিপাল ফারুক সিদ্দিকী ফরহাদ, গভর্নিং বডির বিদ্যুৎসাহী সদস্য বজলুর রহমান ভিপি লিটন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ চাটখিল কামিল মাদ্রাসা মাওলানা বশির উল্লাহ, প্রধান শিক্ষক পাঁচগাও বহুমুখী উচ্চ বিদ্যালয় কামাল উদ্দিন, অভিভাবক সাহাপুর বহুমুখী উচ্চ বিদ্যায় জসিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলা একাডেমিক সুপার ভাইজার আমজাদ হোসেন, চেয়ারম্যান পাঁচগাও ইউনিয়ন পরিষদ সৈয়দ মাহমুদ হোসেন তরুন, অভিভাবক সদস্য খোরশেদ আলম,বি.আর.ডি.বি চেয়ারম্যান ভিপি মিজান প্রমুখ।

উল্লেখ্য, ২০২২ সালে চাটখিল উপজেলায় এসএসসিতে ৯৬ জন, দাখিলে ১৮ জন এবং কারিগরি বোর্ড থেকে ৪ জন শিক্ষার্থীসহ মোট ১১৮ জন শিক্ষার্থী জিপিএ-৫ পায়, শিক্ষার্থীদের পাশাপাশি তাদের অভিভাবক ও প্রতিষ্ঠান প্রধানদের ও সংবর্ধনা অনুষ্ঠানে পুরস্কৃত করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button