বিনোদন

এক ডজন ঈদ নাটকে অভি

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক অনিক রহমান অভি। বেশ কিছু দিন কাজের বাইরে থাকলেও গত বছর ফিরেছেন কাজে। নিয়মিত কাজ করছেন দুই পর্দায়। চলচ্চিত্র ও নাটকে নিয়মিত কাজ করছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে বেশ কিছু চলচ্চিত্র। ঈদকে সামনে রেখে ব্যস্ত সকল অভিনেতা অভিনেত্রীরা। কাজ করছেন ঈদের বিভিন্ন কাজে। সেই ধারাবাহিকতায় অনিক রহমান অভি ও কাজ করছেন ঈদের নাটকে। ইতিমধ্যেই তিনি ঈদের এক ডজনেরও বেশি নাটকের শুটিং শেষ করেছেন। তার মধ্যে আছে ধারাবাহিক, একক, টেলিফিল্ম। তাজু কামরুল পরিচালিত ‘মনের ঠিকানা’, ‘মনের মানুষ ‘। সাদেক সিদ্দিকী পরিচালিত ‘পরীবানু’ ‘সোনার বাসী’ ইত্যাদি সহ সব মিলিয়ে এক ডজনেরও বেশি নাটকের কাজ শেষ করেছেন এই ঈদে। এছাড়াও তিনি ‘পরানের পরান’ ‘হাওয়া বদল’ ‘জাদুকর’ চলচ্চিত্রের কাজ করছেন নিয়মিত।

অনিক রহমান অভির সঙ্গে কথা বললে তিনি বলেন, ঈদ আসলেই কাজের ব্যস্ততা বেড়ে যায়। আমি ঈদকে ঘিরে এবছরের প্রথম থেকে বিভিন্ন সময় শুটিং করেছি। এবার ঈদে ডজনেরও বেশি নাটকে এ কাজ করেছি। প্রত্যেকটি কাজই আনন্দদায়ক ভাবে করেছি। প্রত্যেকটি কাজই মনের মতো করে করেছি। কাজ গুলো যখন দর্শকরা দেখলে নিশ্চয়ই খুশি হবে।

চিত্রনায়ক অনিক রহমান অভি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী পপির সঙ্গে অভিনয় করেছেন ‘সাহসী যোদ্ধা’ সিনেমায়। এ ছাড়াও তিনি অভিনয় করেছেন ‘চটপটি ভালোবাসা’, ‘দুষ্টু ছেলে’, ‘ভালোবাসা ডটকম’সহ একাধিক সিনেমায়। এবছর ঈদের বিভিন্ন দিনে বাংলাদেশের বেসরকারী টেলিভিশন চ্যানেল গুলোতে মুক্তি পাবে তার এই নাটক গুলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button