চট্টগ্রাম

একটিভ ফাউন্ডেশনের উদ্যোগে শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

মাহে রমজান উপলক্ষে একটিভ ফাউন্ডেশনের অর্থায়নে নোয়াখালীর চাটখিল উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের শ্রমিকদের মাঝে ইফতার, খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার ২৫ই মার্চ সকাল ১০টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা শেষে শ্রমিকদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন, একটিভ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

চাটখিল উপজেলা শ্রমিকলীগের আহবায়ক ইসমাইল হোসেন তরুণের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রাজিব হোসেন রাজুর সঞ্চালনায় আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আজম খসরু।

আরো বক্তব্য রাখেন, চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউপি চেয়ারম্যান এইচ এম বাকী বিল্লাহ, পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য আহসান হাবিব সমির, পৌর আওয়ামীলীগে সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, পৌর প্যানেল মেয়র মজিবুর রহমান নান্টু প্রমূখ।

উল্লেখ্য যে, একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে আলহাজ্ব জাহাঙ্গীর কবির যেকোনো ধরনের দুর্যোগ সহ বিশেষ দিনে চাটখিল সোনাইমুড়িতে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ায়। তারই ধারাবাহিকতায় চাটখিল সোনাইমুড়ীতে পর্যায়ক্রমে ২০ হাজার পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button