চট্টগ্রামজীবনযাপনজেলা সংবাদ

একটিভ ফাউন্ডেশনের উদ্যেগে ২০ হাজার ইফতার প্যাকেট ও খাদ্য সামগ্রী বিতরণ

নোয়াখালীর  চাটখিল-সোনাইমুড়ী উপজেলায় পবিত্র মাহে রমজান উপলক্ষে একটিভ ফাউন্ডেশনের অর্থায়নে সাধারণ জনগণের মাঝে-২০ হাজার পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১০-ই মার্চ) বিকেল ৪ টায় নোয়াখালীর চাটখিল পৌর বাজার উপজেলা পরিষদ মাঠে এক্টিভ গ্রুপ ও চাটখিল উপজেলা পরিষদ চেয়ারম্যান, আওয়ামীলীগের উপজেলা সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির তার একটিভ ফাউণ্ডেশনের সৌজন্যে চাটখিল পৌর সভায় নয়শত প্যাকেট ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করে। তারই ধারাবাহিকতায় চাটখিল উপজেলা ও পার্শ্ববর্তী সোনাইমুড়ী উপজেলার সব কয়টি ইউনিয়ন, পৌরসভায় পর্যায়ক্রমে সর্বমোট ২০ হাজার পরিবারে বিতরণ করা হবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি শাহজাহান খান বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুমন চৌধুরীর সঞ্চালনায় ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য উপস্থাপন করেন, নোয়াখালী-১ আসনের সাংসদ সদস্য এইচএম ইব্রাহীম, চাটখিল উপজেলা পরিষদ ও একটিভ ফাউন্ডেশন চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক চাটখিল উপজেলা আওয়ামী লীগ ভিপি নাজমুল হুদা সাকিল, পাঁচগাও ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুন, হাটপুকুরিয়া-খাটলাবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম বাকী বিল্লাহ, সাবেক পৌর কাউন্সিলর আসান হাবীব সমির, রাজু পাল।

আরো উপস্থিত ছিলেন,একটিভ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক ভাইস প্রিন্সিপাল চাটখিল মহিলা ডিগ্রি কলেজ ফারুক সিদ্দিকি ফরহাদ, পৌর কাউন্সিলর নাজ ফারুক, সাজ্জাদ হোসেন প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button