বিনোদন

ইমন খানের ‘রুপা’ গানে মিউজিক ভিডিও করলেন সোহেল খান

জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমন খানের আরও একটি নতুন গান পেতে যাচ্ছে দর্শক ।’রুপা’ শিরোনামের এই গানটি খুব শীঘ্রই মুক্তি পাবে। এবং রুপা সিরিজের এটাই শেষ গান বলে জানা যায়। আর এস মিউজিক এর ব্যানারে রুশা মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে ‘রুপা’ শিরোনামের গানটি খুব শীঘ্রই প্রকাশ করা হবে। রুপা গানটির ভিডিওচিত্র পরিচালনা করেছেন সোহেল খান।গানটিতে মডেল হিসেবে দেখা যাবে রাকিব সুলতান ও অস্পশী আফরোজকে। আর এ আশরাফুলের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন এ এইচ তূর্য। জয় আব্রাহামের চিত্রগ্রহনে ড্রোন পরিচালনা করেছেন এম কে মোসাররফ। এ এস আর ফ্যামিলির প্রযোজনায় সম্প্রতি কিশোরগঞ্জের হাওরে ইমন খানের ‘রুপা’ গানের ভিডিওচিত্র ধারনের কাজ শেষ হয়েছে।

নতুন গানটি প্রসঙ্গে ইমন খান বলেন, এটি মূলত রোমান্টিক গান, তবে একই সঙ্গে বিরহেরও। শ্রোতারা আমার কাছে যে ধরনের গান আশা করেন, এটি মূলত সে ধরনের একটি গান। আশা করি সব শ্রোতার গানটি ভালো লাগবে।

তিনি আরও বলেন, আমি সবসময় নিজেকে নতুনভাবে প্রকাশ করতে পছন্দ করি। আমার প্রতিটি গানে চেষ্টা করি কিছুটা পরিবর্তন আনতে। সবার ভালোবাসায় সামনে আরও নতুন গান নিয়ে আসব।

নির্মাতা সোহেল খান বলেন, রুপা গানটি খুব সুন্দর একটি গান। গানের সাথে মিল রেখেই আমি গল্প বানিয়েছি ও ভিডিওচিত্র ধারন করেছি । আশা করি আমার নির্মিত প্রতিটা গানে যেমন দর্শকপ্রিয়তা পেয়েছি এই গানও দর্শক ভালো ভাবেই গ্রহণ করবে। তাছাড়া ইমন ভাই খুব ভালোভাবেই দরদ দিয়ে গানটি গেয়েছেন। তার প্রত্যেকটা গানের মতই এই গানটিও জনপ্রিয়তা পাবে। তাছাড়া এই গানটিই ইমন খানের রুপা সিরিজের শেষ গান। সেইদিক থেকে দর্শক অধির আগ্রহ নিয়েই গানটি দেখবে বলে আমরা আশাবাদী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button