রংপুরসারাদেশ

ইউনিয়ন পরিষদ অনার বোর্ডে নাম স্থাপনের দাবী সাবেক চেয়ারম্যানের পরিবারের 

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ১নং চিলাহাটি ইউনিয়ন পরিষদের অনার বোর্ডে পুনরায় স্থাপনের দাবী জানিয়েছেন সাবেক চেয়ারম্যান  মরহুম মতিয়ার রহমানের ছেলে মিজানুর রহমান প্রধান ও তার পরিবার।
১৯৭২ সালের ১০ জানুয়ারি   স্বদেশ প্রত্যাবর্তনের পর বাংলাদেশের রুপকার জাতির জনক বঙ্গবন্ধুর নির্দেশে শেখ ১ নং চিলাহাটি ইউনিয়নের (কনভেনার) চেয়ারম্যান নির্বাচিত হন মরহুম মতিয়ার রহমান প্রধান দাবি করে পুনরায় নাম ফলক সংযুক্ত করে ইউনিয়ন পরিষদ অনার বোর্ড স্থাপনের আবেদন   ছেলে সহ পরিবারের লোকজনের। জাতির পিতা বঙ্গবন্ধুর নির্দেশে তৎকালীন সময়ে যুদ্ধরত  মুক্তিযোদ্ধাদের খাদ্য সহায়তাও দিয়েছিলেন তিনি।বিগত সময়ে ইউনিয়ন পরিষদের অনার বোর্ডে তার (মরহুম মতিয়ার রহমান প্রধান)এর নাম থাকলেও তার নাম ফলক বর্তমান চেয়ারম্যান মোঃ হারুনর রসিদ এর সময় কর্তন করা হয়েছে।  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি হিসেবে  কর্তনকৃত নাম ফলক পুনরায় সংযুক্ত করে ইউনিয়ন পরিষদ অনার বোর্ডে স্থাপনের দাবি
সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে মরহুম মতিয়ার রহমান প্রধানের পরিবারের।
উল্লেখ্য গত ৬ জানুয়ারি বিষয়ে একটি আবেদন পত্র লিখেন মরহুম মতিয়ার রহমানের ছেলে ও তার পরিবার।

এই বিষয় নিয়ে ১ নং চিলাহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন অর রশিদের কাছে জানতে চাইলে তিনি ইউনিয়ন পরিষদের সচিব কে দেখিয়ে দেয়। ও সচিব বের কাছে জানতে চাইলে তিনি বলেন সরাসরি ডিসি অফিস কে অবগত করাতে বলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button