অপরাধআইন ও বিচারজেলা সংবাদবরিশালসারাদেশ

আমতলীতে হত্যাসহ একাধিক মামলার আসামী সন্ত্রাসী আব্বাস মুন্সী গ্রেফতার

আমতলী(বরগুনা)প্রতিনিধি:

বরগুনার আমতলীতে একাধিক মামলার পলাতক আসামি সন্ত্রাসী মোঃ আব্বাস মুন্সী (৪৫)কে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ। শুক্রবার দুপুরে আমতলী সদর ইউনিয়নের পুজাখলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।সদর ইউনিয়নের পুজাখলা গ্রামেরমো. হাসন মুন্সীর ছেলে মোঃ আব্বাস মুন্সী (৪৫) হত্যা মামলাসহ একাধিক মামলার পলাতক আসামী ছিলেন।
আমতলী থানার এসআই দাউদুল আলম জানান,আব্বাস মুন্সীর বিরুদ্ধে আমতলী থানায় হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। তিনি এতদিন পলাতক ছিলেন। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
আব্বাস মুন্সী গ্রেফতার হওয়ায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে। এলাকায় মূর্তমান অতংক ছিল এই আব্বাস মুন্সী (৪৫)।গত ২০ মে আব্বাস মুন্সীর বিরুদ্ধে জীবনের নিরাপত্তা চেয়ে হত্যা মামলার সাক্ষী মাসুদ মুন্সী আমতলী উপজেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছিলেন। সংবাদ সম্মেলনে মাসুদ মুন্সী অভিযোগ করেন ২০১৫ সালে (মাসুদ মুন্সীর) ভাগিনা মো. ফরিদকে পূর্ব বিরোধের জের ধরে হত্যা করেন আব্বাস মুন্সী ও তার সন্ত্রাসী বাহিনীর সদস্যরা। এঘটনায় আমতলী থানায় মামলা হয় এমামলায় মাসুদ মুন্সী (৪২) সাক্ষী থাকায় সন্ত্রাসী আব্বাস মুন্সী (৫০)তার ভগ্নিপতি আশ্রাফ আলী,শহিদ হাওলাদার, মজিদ মোল্লা,রহিম মোল্লা, মিরন প্যাদা, ফোরকান মোল্লা দীর্ঘদিন ধরে মাসুদ মুন্সীকে বিভিন্নভাবে হুমকি-ধমকি ভয়ভীতি দেখিয়ে আসছে যাহাতে মাসুদ মুন্সী সাক্ষী না দেয়।
আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামীকে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে প্রেরন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button