liveজাতীয়সারাদেশ

আজকে তোমরা নিজেদের যে ভাবে গড়ে তুলবে, বাংলাদেশের ভবিষ্যৎ তেমনই হবে- সেনাপ্রধান

মো: সাব্বির জমাদ্দার,স্টাফ রিপোর্টার:

শিক্ষার্থীদের উদ্দেশ্য করে সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহম্মেদ বলেছেন, তোমরাই হবে জাতির ভবিষ্যৎ । আজকে তোমরা নিজেদের যে ভাবে গড়ে তুলবে, বাংলাদেশের ভবিষ্যৎ তেমনই হবে। মঙ্গলবার ( ৮ নভেম্বর) দুপুরে নড়াইলের লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মুক্ত মঞ্চে বিদ্যালয়ের ১২০ বছর পূর্তি উপলক্ষে প্রকাশিত স্মরণিকা “অঙ্কুর” এর মোড়ক উন্মোচনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

এর আগে তিনি মধুমতি রেলওয়ে ব্রীজের কাজের অগ্রগতি, লোহাগড়া উপজেলাধীন প্রস্তাবিত অধ্যাপক শেখ মোঃ রোকনউদ্দিন আহমেদ ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র নির্মাণ কাজ পরিদর্শন, সেনাপ্রধানের পিতা বিশিষ্ট শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক এস এম রোকনউদ্দিন আহমেদ কর্তৃক প্রতিষ্ঠিত মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের কার্যক্রম পরিদর্শন এবং বীর মুক্তিযোদ্ধা এস এম রোকনউদ্দিন আহমেদ ভবন উদ্বোধন করেন।

এরপর লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের ১২০ বছর পূর্তি উপলক্ষে প্রকাশিত স্মরণিকা ‘অঙ্কুর’ এর মোড়ক উন্মোচন করেন । এরপর তিনি লোহাগ সরকারী আদর্শ মহাবিদ্যালয় গমন করেন এবং সেখানে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) কর্তৃক গার্ড অব অনার প্রদান করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button