খুলনাজেলা সংবাদদুর্ঘটনাসারাদেশ

অভয়নগরে বাস-ট্রাক সংঘর্ষে আহত ১

মোঃ বাবুল আক্তার, অভয়নগর (যশোর) প্রতিনিধি:

অভয়নগরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন । শুক্রবার( ১৯ মে) দুপুরে উপজেলার মশরহাটী গ্রামে দি গোল্ডেন ওয়েব্রীজের সামনে যশোর- খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে । ওই ভ্যানচালকের নাম হল সুধান্য কুমার দাস । তিনি উপজেলার একতাপুর গ্রামের গ্রামতলা এলাকার বধু চন্দ্র দাসের ছেলে । ঘটনার সময়ে তিনি ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিলেন ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বেলা ১২ টার দিকে খুলনাগামী নড়াইল এক্সপ্রেস বাস যার নং( ঢাকা মেট্রো- ব- ১৯- ০০২৭) সাথে যশোরগামী ট্রাক যার নং( যশোর ট-১১-০০৪৭) মুখোমুখি সংঘর্ষ হয় । বাস ও ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে বাংলাদেশ বেতারের দেওয়ালে আঘাত হানে । এসময় বাসের ধাক্কায় একটি ভ্যান দুমড়ে মুচড়ে যায় । এ ঘটনায় ওই ভ্যানের চালক গুরুতর আহত হন । পরে ফয়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার টিটব শিকদার জানান, আহত ভ্যানচালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) হামিদ উদ্দিন আহমেদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে । ক্ষতিগ্রস্ত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে । দুই যানবাহনের চালক ও হেলপার পালিয়ে গেছে । আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button