অপরাধআইন ও বিচারখুলনাজেলা সংবাদসারাদেশ

অভয়নগরে এক সাংবাদিককে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক:

যশোরের অভয়নগর উপজেলার জাতীয় দৈনিক একুশে সংবাদ পত্রিকার অভয়নগর প্রতিনিধি মাহবুবুর রহমানের উপর হামলা এবং গুলি করে করে হত্যার চেষ্টা করা হয়েছে।

 

আজ শনিবার ( ৬ মে) সাংবাদিক মাহবুবুর রহমান নিজের জীবনের নিরাপত্তা চেয়ে যশোর জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা বরাবর অবেদন করেছেন।
আবেদন সুত্রে জানা যায়, গত শুক্রবার সকাল সাড়ে এগারোটায় সাংবাদিক মাহবুবুর রহমান তার নিজ এলাকা অভয়নগর উপজেলার চলিশিয়া গ্রামের ফকির বাড়ির মোড়ে বসেছিলেন। এসময় সংবাদ সংক্রান্ত বিষয়ের জের ধরে নওয়াপাড়া অফদার মোড় এলাকার সুশান্তের পুত্র মাদকাসক্ত অন্তু (২২), কালো রাজিব (৩০), রহমান (২৫), রাজিব-২ (২৬) নামের চার যুবক মাহবুবুর রহমানের উপর হামলা চালায়।মাহবুবুর দৌড়ে পালিয়ে যাওয়া সময় মাটিতে পড়ে যায়। হামলাকারীরা মাহবুবুরকে হত্যার উদ্দেশ্যে গুলি করে, সৌভাগ্যবশতঃ অস্ত্র থেকে গুলি বের না হওয়ার কারণে প্রাণে বেঁচে যায় মাহাবুবুর রহমান। এসময় মাহবুর মাটি থেকে উঠে দৌড়ে তার বাড়ি গেলে হামলাকারীরা তার পিছুপিছু গিয়ে তার দরজায় লাথি মেরে বলে বড় সাংবাদিক হইছোস, তোরে খেয়ে ফেলবো বলে হামলাকারীরা চলে যায়।

সাংবাদিক মাহবুবুর রহমান তৎক্ষনাৎ বিষয়টা অভয়নগর থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
তবে সাংবাদিক মাহবুবুর রহমান তার জীবনের নিরাপত্তা নিয়ে সংশয়ে আছে, যে কারণে তিনি নিজের নিরাপত্তা চেয়ে প্রশাসনের উর্ধতন কর্মকর্তা বরাবর অবেদনটি করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button